RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

ছাত্রাবাসে গণধর্ষণ: আদালতে জবানবন্দি দিলেন নির্যাতিত নারী

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২৭ সেপ্টেম্বর ২০২০  
ছাত্রাবাসে গণধর্ষণ: আদালতে জবানবন্দি দিলেন নির্যাতিত নারী

এমসি কলেজ ক্যাম্পাসের ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ করা হয়

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার নারী আদালতে জবানবন্দি দিয়েছেন।

সিলেট মেট্রোপলটিন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে রোববার (২৭ সেপ্টম্বর) দুপুরে তার জবানবন্দি রেকর্ড করেন। বিচারক শারমিন খানম নিলার কাছে সেই রাত তার ওপর চলা পাশবিক নির্যাতনের বর্ণনা দেন ওই নববধূ। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য কুমার চৌধুরী বলেন, দুপুরে পুলিশ ওই গৃহবধূকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আদালতে নিয়ে আসে। পরে দুপুর দেড়টার থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত আদালত তার জবানববন্দি লিপিবদ্ধ করেন বলে জানান তিনি। 

এদিকে, রোববার সকাল ১০টায় সুনামগঞ্জের ছাতক উপজেলার নোয়ারাই ঘাট থেকে গণধর্ষণ মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এর কিছুক্ষণ পরই হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়ে এ মামলার অন্যতম আসামি অর্জুন লস্কর। পরে তাকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

অন্যদিকে, ধর্ষকদের গ্রেপ্তার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দিনভরও এমসি কলেজ ও সিলেট নগরীতে মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ৬ ছাত্রলীগ কর্মীর নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূর স্বামী।

আসামিরা হলেন— এমসি কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রণি, মাহফুজুর রহমান, অর্জুন লস্কর, বহিরাগত রবিউল ইসলাম ও তারেক। 

পলাতক অন্য চার আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরী।
 

নোমান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়