ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভারতীয় পাথরবোঝাই ট্রাকে ফেনসিডিল, চালক আটক

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ৯ অক্টোবর ২০২০   আপডেট: ১১:২৮, ৯ অক্টোবর ২০২০
ভারতীয় পাথরবোঝাই ট্রাকে ফেনসিডিল, চালক আটক

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় পাথরবোঝাই ট্রাক থেকে ফেনসিডিলসহ এক ট্রাকচালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ভারতীয় ট্রাক চালকের নাম জোহরুল মণ্ডল (২৪)। তিনি ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার ইটিন্ডা আথাপুরপূর্ব গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, বৃহস্পতিবারে ভারত থেকে পাথরবোঝাই ট্রাকে ফেনসিডিলের একটি চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সীমান্ত পিলার ৩ হতে আনুমানিক এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা স্থল বন্দর পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এসময় ভারত হতে বাংলাদেশে পাচারকালে ৩৬ হাজার ৪০০ টাকা মূল্যের ৯১ বোতল ভারতীয় ফেনসিডিল, ৬০ লাখ টাকা মূল্যের ১০ চাকার টাটা ট্রাক একটি ও ১ লাখ ৬৫ হাজার ৬০০ টাকা মূল্যের ৪৬ টন পাথরসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

অধিনায়ক লে. কর্ণেল আরও জানান, জব্দ করা মোট ৬২ লাখ ২ হাজার টাকার মালামালসহ আটক আসামিকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়