RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

বগুড়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা 

বগুড়া সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ২১ অক্টোবর ২০২০  
বগুড়ায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা 

বগুড়ার শিবগঞ্জে মোস্তাফিজার রহমান মোস্তা (৫০) নামের উইনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২১ অক্টোবর) সকাল ৯টায় পুলিশ উপজেলা সদরের আলাদিপুর নয়া পাড়া  গ্রামের একটি পুকুর পাড় থেকে তার লাশ ‍উদ্ধার করে।  এর আগে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ঘটনাস্থলে ফেলে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী।

নিহত মোস্তাফিজার ওই এলাকার আকবর হোসেন মণ্ডলের ছেলে। তিনি শিবগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য এবং একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তার ‘এমএবি’ নামে একটি ইট ভাটা ছিলো। এছাড়া তিনি বালু ব্যবসার সঙ্গেও জড়িত ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে সহকারী পুলিশ সুপার জানান, মঙ্গলবার  সন্ধ্যার পর মোস্তাফিজার ইট ভাটায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর ফিরে আসেননি। এই সময়ের মাঝে তার স্ত্রী তার মোবাইলে একাধিকবার যোগাযোগ করলেও কেউ ফোন রিসিভ করেননি। পরে বুধবার সকালে তার বাড়ি থেকে ২০০ গজ দুরে একটি পুকুর পাড়ে মোস্তাফিজারের গলাকাটা লাশ দেখতে পান প্রতিবেশীরা। তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।নিহতের হাত-পায়ের রগ কাটা ছাড়াও মাথায় আঘাতের চিহ্ন এবং পা ভাঙা ছিল।

সহকারী পুলিশ সুপার আরও জানান, তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনাম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়