RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

মেহেরপুর সমাজসেবা মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ২৩ অক্টোবর ২০২০  
মেহেরপুর সমাজসেবা মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুর সমাজ সেবা অফিসের মাঠকর্মী ফারুক আহমেদকে (৪২) কুপিয়ে হত‌্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ফারুক আহমেদের  বাসার গেটের সামনে এই ঘটনা ঘটে।

বিষয়টি মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান নিশ্চিত করেছেন।

ফারুক আহমেদ গাংনী উপজেলার বড়বাজার এলাকার শওকাত হোসেনের ছেলে। তবে শিশুকাল থেকে তিনি মেহেরপুর শহরের থানাপাড়ার (উত্তর) বাসিন্দা তার মা ফজিলা খাতুনের সঙ্গে বসবাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি শাহ দারা খান জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে ফারুক আহমেদ মেহেরপুর সদর থানার গেটে অবস্থিত রতনের চায়ের দোকান থেকে চা খেয়ে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে সুমনের দোকান থেকে মশার কয়েল ও ছেলের জন্য জুস কিনে বাসায় উদ্দেশ্যে রওনা দেন। এরপর তিনি বাড়ির গেটে পৌঁছামাত্র ৩-৪ জনের একদল অস্ত্রধারী তার ওপর ঝাঁপিয়ে পড়ে কোপাতে থাকে। এসময় তার চিৎকারে লোকজন ছুটে আসার আগেই অস্ত্রধারীরা পালিয়ে যায়। এরপর তাকে মুমূর্য অবস্থায় উদ্ধার করে মেহেরপুর ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর ২৫০ শষ্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডাক্তার হাবিবুর রহমান জানান, পায়ে, ঘাড়ে ও গলায় ধারালো অস্ত্র দিয়ে অনেকগুলো কোপ মারা হয়েছে। এর ফলে ফারুক আহমেদের শরীর থেকে ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। এতেই তার মৃত্যু হয়েছে।

ওসি শাহ দারা খান জানান,  অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে পৌঁছার আগেই ফারুকের মৃত্যু হয়েছে। লাশ পুলিশ হেফাজতে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। রাত থেকেই পুলিশি অভিযান শুরু হয়েছে।

খবর পেয়ে মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলি, ডিবি পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

মহাসিন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়