ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিলেটে পুলিশের সিগন্যাল অমান‌্য করে পলায়ন, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ১৫ ডিসেম্বর ২০২০  
সিলেটে পুলিশের সিগন্যাল অমান‌্য করে পলায়ন, অতঃপর...

সিলেট-তামাবিল সড়কের সুরমা গেট বাইপাস পয়েন্টের পুলিশ চেকপোস্টে সোমবার (১৪ ডিসেম্বর) রাতে দায়িত্ব পালন করছিলেন শাহ পরাণের (রহ.) মাজার তদন্ত কেন্দ্রের এসআই সারোয়ার হোসেনের নেতৃত্বাধীন একদল পুলিশ। এ সময় দ্রুত গতির একটি প্রাইভেটকার সিগন্যাল অমান্য করে সিলেট শহরের দিকে ছুটে যাচ্ছিল। গাড়িটি ধাওয়া করেন পুলিশ সদস্যরা। প্রায় আধা কিলোমিটার পর গাড়িটি আটকাতে সক্ষম হন তারা। গাড়িটি তল্লাশি করে ১১৯ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। আটক করা হয় ওই গাড়িতে থাকা দুই মাদক বিক্রেতাকে।

মাদক বিক্রেতারা হলো—সিলেটের জকিগঞ্জ উপজেলার সোনাসার ছয়ঘরী গ্রামের মৃত মোকলেসুর রহমানের ছেলে মাসুম আহমদ (৩০) এবং একই উপজেলার উত্তরকুল গ্রামের গৌস উদ্দিন মাসুকের ছেলে তাজুল ইসলাম তাজ (২০)।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সিলেট মেট্রোপলিটন পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মাসুম ও তাজ ভারতীয় সীমান্ত এলাকা থেকে এসব ফেন্সিডিল নিয়ে সিলেট শহরে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মাদক জব্দের ঘটনায় ওই দুজনের বিরুদ্ধে শাহ পরাণ থানায় একটি মামলা করা হয়েছে। ওই মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নোমান/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়