ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

দুর্নীতির মামলায় জামিন পাননি ‘ওসি প্রদীপ’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ১০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৩, ১০ জানুয়ারি ২০২১
দুর্নীতির মামলায় জামিন পাননি ‘ওসি প্রদীপ’

অবৈধ সম্পদ অর্জনের দায়ে দুদকের দায়ের করা মামলায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে ওসি প্রদীপের উপস্থিতিতে জামিন শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে দুদকের আইনজীবী মাহমুদুল হক মাহমুদ জানান, দুদকের দায়েরকৃত অবৈধ সম্পদ অর্জনের মামলায় ওসি প্রদীপের জামিন চেয়ে আবেদন করেছিলো আসামিপক্ষ। শুনানিতে দুদকের পক্ষ থেকে জামিন আবেদনের বিরোধিতা করা হয়। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে আদেশ দেন। পরে ওসি প্রদীপকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত  ২৩ আগস্ট সেনা কর্মকর্তা মেজর সিনহা হত্যা মামলার আসামি, কক্সবাজারের টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এ  অবৈধ সম্পদ অর্জনের মামলা দায়ের হয়। মামলার এজাহারে প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন, ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে।

চট্টগ্রাম/রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়