RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রামে কাউন্সিলর প্রার্থী কাদেরসহ ২৬ আ. লীগ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৭, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৫, ১৩ জানুয়ারি ২০২১
চট্টগ্রামে কাউন্সিলর প্রার্থী কাদেরসহ ২৬ আ. লীগ নেতাকর্মী আটক

চট্টগ্রাম মহানগরীর পাঠানটুলী ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিল প্রার্থী ও দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে গোলাগুলিতে কর্মী আজগর আলী বাবুল নিহতের ঘটনায় কাউন্সিলর প্রার্থী মাছ কাদেরসহ ২৬ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে নগর গোয়েন্দা পুলিশ ও ডবলমুরিং থানা পুলিশ যৌথভাবে ৩ ঘন্টা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদীপ কুমার দাশ।

পুলিশ জানায়, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গোলাগুলিতে আজগর আলী বাবুল সর্দার নিহত হওয়ার ঘটনায় ২৬ জনকে আটক করা হয়েছে। তাদের নগরীর মনসুরাবাদস্থ ডিবি কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে রাত ১০টার দিকে র‍্যাব-পুলিশের শতাধিক সদস্যের টিম নগরীর পাঠানঠুলিস্থ মাছ কাদেরের বাড়ীসহ পুরো এলাকা ঘেরাও করে অভিযান শুরু করে।

উল্লেখ্য, পোষ্টার ছেঁড়াকে কেন্দ্র করে মঙ্গলবার (১২ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মগপুকুর পাড় এলাকায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর এবং বিদ্রোহী আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি শুরু হয়। একপর্যায়ে দু’জন গুলিবিদ্ধ হলে তাদের হাসপাতালে নেয়ার পথে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও নজরুল ইসলাম বাহাদুর সমর্থক আজগর আলী বাবুল সর্দার (৫২) মারা যান।

রেজাউল করিম/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়