ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ১৮ জানুয়ারি ২০২১  
সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

সিরাজগঞ্জে পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী তরিকুল ইসলাম (৪৫) হত্যার ঘটনায় এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে ব্যাপারীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ২ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার স্বপন ব্যাপারী (৪৫) মামলার এজাহার ভুক্ত ২৭ নম্বর আসামি।

নিহত তরিকুল ইসলাম শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৮৫ ভোটে জয়লাভ করেছিলেন।

পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম জানান, রোববার রাতে নিহতের ছেলে একরামুল হক হৃদয় বাদী হয়ে পরাজিত প্রার্থী ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখ করে আজ্ঞাত আরও ৪০/৫০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। মামলার পর অভিযান চালিয়ে স্বপন ব্যাপারীকে গ্রেপ্তার করা হয়। অন‌্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ‌্য, সিরাজগঞ্জে পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকদের সঙ্গে বিজয়ী প্রার্থীদের সংঘর্ষ হয়।  এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে বিজয়ী কাউন্সিলর তরিকুল গুরুতর আহত হন। শনিবার রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

অদিত্য/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়