Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

আশুলিয়ার ছাত্রলীগের কমিটি বিলুপ্ত 

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২৯ জানুয়ারি ২০২১  
আশুলিয়ার ছাত্রলীগের কমিটি বিলুপ্ত 

সাভারের আশুলিয়ায় উপজেলা ছাত্রলীগের ৬ বছরের বেশি সময়ের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন সংগঠনটির ঢাকা জেলা উত্তর কমিটির নেতারা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ছাত্রলীগের ঢাকা জেলা উত্তর শাখার অন্তর্গত আশুলিয়া থানা কমিটি বিলুপ্ত করা হলো।

এদিকে, বিলুপ্তির ঘটনায় উষ্মা প্রকাশ করেছেন আশুলিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সামিউল হাসান শামীম। জানতে চাইলে তিনি বলেন,  ‘সাভার পৌর ছাত্রলীগ, সাভার উপজেলা ছাত্রলীগ, সাভার থানা ছাত্রলীগের কমিটি ও আশুলিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি একই সময়ে ২০১৫ সালের ৫ এপ্রিল ঘোষণা করা হয়েছিল। মেয়াদের জন্য আমাদের কমিটি বিলুপ্ত করা হলে সবগুলোই করা উচিত ছিলো। তবুও সংগঠনের স্বার্থে নেতৃত্বের এ সিদ্ধান্তকে মেনে নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।’

তবে ছাত্রলীগের নেতাদের সূত্র জানায়, গত ২২ জানুয়ারি আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় বাড়িতে ঢুকে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠে উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়। এর ৬ দিনের মাথায় মেয়াদ উত্তীর্ণের কারণ দেখিয়ে কমিটি বিলুপ্ত করা হলো।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, ‘তাদের সঙ্গে আমাদের ব্যক্তিগত কোনো শত্রুতা নেই। মেয়াদ উত্তীর্ণ কমিটিগুলো পর্যায়ক্রমে বিলুপ্ত করে নতুন কমিটি করা হবে। তবে সেজন্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃত্বের সিদ্ধান্ত আসতে হবে। আশুলিয়া কমিটির বিষয়ে এমন নির্দেশনা আসায় কমিটি বিলুপ্ত করা হয়েছে।’

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়