ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০০, ৭ ফেব্রুয়ারি ২০২১  
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু

বাগেরহাটের সদর উপজেলার রাধাভল্বব গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী ইকরাম শেখ (৫০) মারা গেছেন। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

ময়নাতদন্ত শেষে বিকেলে রাধাভল্লব গ্রামে তার দাফন করা হয়েছে। ৩১ জানুয়ারি সন্ধ্যায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ তার ওপর হামলা করে। তখন ইকরাম ও তার বোনের ছেলে মোহসিন শেখ (৩৫) মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

নিহত ইকরাম শেখ রাধাভল্লব গ্রামের খালেক শেখের ছেলে। পাশের পুঠিমারী ব্রিজের পাশে তার মুদির দোকান আছে। আহত মোহসিন শেখ একই এলাকার বারেক শেখের ছেলে। মোহসিন শেখ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

আহত মোহসিন শেখের বাবা বারেক শেখ বাদী হয়ে রাধাভল্লব গ্রামের সিদ্দিক হাওলাদারসহ ছয়জনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলা করেছেন। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস) কে এম আজিজুল ইসলাম বলেন, যেহেতু আহত ব্যক্তি মারা গিয়েছে, এখন মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হবে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 
 

টুটুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়