ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রোহান হত্যা: খুনিদের ফাঁসি চান বাবা

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৯:১৪, ১১ ফেব্রুয়ারি ২০২১
রোহান হত্যা: খুনিদের ফাঁসি চান বাবা

ঢাকার সাভারে রোহানুর ইসলাম রোহান নামে এক তরুণকে হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। এসময় খুনিদের ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের বাবা।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সাভার প্রেসক্লাবের সামনে এলাকার কয়েক’শ মানুষ এই মানববন্ধনে অংশ নেন।

নিহত রোহানুর ইসলাম রোহান সাভার পৌরসভার উলাইল কর্ণপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

মানববন্ধনে উপস্থিত রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ‘ঘটনার দিন আমার ছেলে রোহান আমার সঙ্গে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া ৭টার দিকে আমার কাছে ফোন আসে রোহানুল এনাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে। এ সময় দ্রুত আমি হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের মরদেহটি ট্রলির ওপর পড়ে আছে। আমি প্রশাসনের কাছে ছেলে হত্যার বিচার চাই, যেন ভবিষ্যতে কোনো বাবা মায়ের বুক খালি না হয়।’

মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা বলেন, ‘নিহত রোহান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহান এর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসি দাবি জানাচ্ছি।’

উল্লেখ‌্য, গত শনিবার পৌর সভার উলাইল কর্ণপাড়া এলাকা থেকে বন্ধু হৃদয় তাকে ফোন করে ব্যাংক কলোনী এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনাটি অ্যালাইড স্কুলের একটি সিসিটিভিতে ধরা পড়ে। ওই দিন রাতেই হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত হৃদয়কে সাভারের আউকপাড়া থেকে আটক করে পুলিশ। এঘটনায় রোববার রাতে নিহতের বাবা আব্দুস সোবহান বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়