ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এ কেমন চোর! 

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১৫ ফেব্রুয়ারি ২০২১  
এ কেমন চোর! 

মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় এক প্রধান শিক্ষকের বাসায় অভিনব চুরি হয়েছে। চোরের দল তালা ভেঙে ঘরে ঢুকে দীর্ঘসময় ধরে রান্না করে খেয়েদেয়ে বাসার মূল্যবান মালামাল নিয়ে নির্বিঘ্নে পালিয়ে গেছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে চুরি সংঘটিত হয়। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ আইচ জানান, তার দোয়ারপাড়ের ভাড়া বাসায় তালা দিয়ে তিনি পরিবারের সদস্যদের কাছে ঢাকায় যান। রাতের কোনো এক সময় চোরের দল তালা ভেঙে ঘরে ঢোকে। তারা সেখানে গ্যাসের চুলায় ভাত রান্না করে ও ডিম ভেজে খেয়েছে বলে নমুনা পাওয়া গেছে। 

প্রধান শিক্ষক জানান, ঘরের আলমারি ভেঙে তছনছ করা হয়েছে। নগদ সাড়ে ১৭ হাজার টাকা, পানির মটর, গ্যাসের সিলিন্ডার ও চুলা, কিছু দামি কাপড়, গুরুত্বপূর্ণ দলিলপত্র চোরেরা নিয়ে গেছে বলে জানান তিনি। 

বাড়ির মালিক উজ্জ্বল বিশ্বাস বলেন, তিনি ঢাকায় অবস্থান করার কারণে বাড়িটি ভাড়া দিয়েছেন। মাস ছয়েক আগে তখনকার ভাড়াটের টেলিভিশনসহ বেশকিছু জিনিস চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এখন আবার চুরি হওয়ায় তিনি বাড়ির নিরাপত্তা নিয়ে শঙ্কায় রয়েছেন।

এলাকার একাধিক বাসিন্দা জানান, বেশ কিছু দিন ধরে শহরে চুরি, ছিনতাই বেড়ে গেছে। ওই বাসায় কয়েক মাসের ব্যবধানে দুই বার চুরি হলো।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে মাগুরা সদর থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, চোরেরা ঠান্ডা মাথায় চুরি করেছে। এতে কারা জড়িত তা পুলিশ খোঁজ নিচ্ছে। মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।   

সম্প্রতি শহরে চুরি বেড়ে গেছে বলে স্বীকার করেন এসআই আলমগীর হোসেন।

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়