ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৩ মামলায় সিলেটের কারাগারে ‘রিজেন্ট’ সাহেদ

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ১৬ ফেব্রুয়ারি ২০২১  
৩ মামলায় সিলেটের কারাগারে ‘রিজেন্ট’ সাহেদ

ফাইল ছবি

চেক ডিজওনারের তিনটি মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিমকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছেন সিলেটের একটি আদালত।

পাশাপাশি তার বিরুদ্ধে সিলেটের আদালতে দায়ের করা আরেকটি প্রতারণা মামলার তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য জৈন্তাপুর মডেল থানা পুলিশকে নির্দেশও দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক অঞ্জন কান্তি দাশ এ আদেশ দেন। এসময় অভিযুক্ত সাহেদ করিম আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

বাদী পক্ষের আইনজীবী আদালতের এপিপি আবদুস সাত্তার এ তথ্য নিশ্চিত করে জানান, সিলেটের জৈন্তাপুরের ব্যবসায়ী শামসুল মাওলার দায়েরকৃত চেক ডিজঅনারের তিন মামলায় আদালত সাহেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া আদালতে তারই দায়েরকৃত আরেকটি প্রতারণা, জালিয়াতি ও আত্মসাৎ মামলা গ্রহণ করে তদন্তপূর্বক দ্রুত প্রতিবেদন দাখিলের জন্য জৈন্তাপুর থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন।

গত বছরের ৪ মার্চ সাহেদের বিরুদ্ধে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে ২০ লাখ ৫০ হাজার টাকার চেকের বিপরীতে তিনটি প্রতারণা মামলা দায়ের করেন সিলেটের ব্যবসায়ী শামসুল মাওলা। 

৮ নভেম্বর সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের ওই তিন মামলার শুনানিতে বাদী পক্ষের আইনজীবী সাহেদকে এই গ্রেপ্তার দেখানোর জন্য আবেদন করলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। সেই পরোয়ানার ভিত্তিতে ঢাকা থেকে মঙ্গলবার সাহেদকে সিলেটে নেওয়া হয়।

নোমান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়