Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

খুলনায় মামাতো ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
খুলনায় মামাতো ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

নিহত বাবর আলী

খুলনায় জমিজমাসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মামাতো ভাই বাবর আলীকে (৪০) ধারালো রামদা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ফুফাতো ভাইদের বিরুদ্ধে। 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে তেরখাদা উপজেলার অর্জুনা বলর্ধনা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, তেরখাদা সদর ইউনিয়নের অর্জুনা বলর্ধনা গ্রামের মৃত বজলু শেখের ছেলে বাবর আলীর সঙ্গে তার ফুফাতো ভাই বেল্লাল ও সাহেব আলীদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। 

দুদিন পর এ নিয়ে সালিশ মীমাংসার দিন ছিল। তবে দুই পক্ষের উত্তেজনার কারণে সেই মীমাংসা ভেস্তে যায়। এর জের ধরে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ফুফাতো ভাইয়েরা বাবর আলীর ঘাড়ের বামপাশে ধারালো রামদা দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত‌্যু হয় বাবর আলীর। 

এ ঘটনায় নিহতের সহোদর সাখায়েত শেখ (৩৩) ও আজিজুল শেখকে (২৬) মারাত্মক জখম অবস্থায় তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, ‘পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে সন্ধ্যা সাড়ে আট টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।’

মুহাম্মদ নূরুজ্জামান/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে