Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

সেই তুফান সরকারের জামিন বাতিল

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ৭ মার্চ ২০২১   আপডেট: ২২:০০, ৭ মার্চ ২০২১
সেই তুফান সরকারের জামিন বাতিল

বগুড়ার আলোচিত ছাত্রী ধর্ষণ এবং ওই ছাত্রী ও তার মেয়েকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেওয়ার প্রধান আসামি তুফান সরকারের জামিন আদেশ বাতিল করেছেন আদালত। 

রোববার (৭ মার্চ) তার বিরুদ্ধে ধর্ষণ মামলার শুনানির সময় আদালতে উপস্থিত না থাকায় জামিন বাতিল করেন বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এ কে এম ফজলুল হক। এ সময় তার সহযোগী অপর আসামি আতিকুর রহমান আতিকেরও জামিন বাতিল করা হয়। 

১৭ জানুয়ারি ধর্ষণ মামলায় তুফান সরকার জামিন পান। তবে দুদকের মামলায় তুফান কারাগারে থেকে যায়।

এ বিষয়ে বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি নরেশ মুখার্জী বলেন, আজ তার ধর্ষণ মামলার শুনানির তারিখ ধার্য ছিল। কিন্তু দুদকের একটি মামলায় তুফান কারাগারে থাকায় আদালতে হাজির হতে ব্যর্থ হয়। যে কারণে তার জামিন আদেশ বাতিল করেন বিচারক। মামলার অপর আসামি আতিকুর রহমানও আদালতে হাজির না হওয়ায় তার জামিন আদেশও বাতিল করা হয়েছে।

২০১৭ সালের ১৯ জুলাই তুফান সরকার ও তার সহযোগীদের বিরুদ্ধে শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ও তার মার মাথা ন্যাড়া করে দেওয়া হয় এবং লোহার রড দিয়ে নির্যাতন করা হয়। ২৯ জুলাই শিক্ষার্থীর মা বগুড়া সদর থানায় ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তুফান, আশা, রুমকি, রুমি, রুনু, শিমুল, আতিকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন।

এনাম/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়