ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শ্রীমঙ্গলে ৮ চোরাই গরুসহ আটক ৪ 

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ১৮ মার্চ ২০২১  
শ্রীমঙ্গলে ৮ চোরাই গরুসহ আটক ৪ 

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আটটি চোরাই গরুসহ চার জনকে আটক করেছে পুলিশ। এসময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়। 

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে শ্রীমঙ্গল থানায় এক সংবাদ সস্মেলনে এ তথ্য জানান শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবীর। 

এর আগে বুধবার (১৭ মার্চ) উপজেলার ভুনবীর চৌমুহনা এলাকা থেকে ওই চারজনকে আটক করা হয়। 

আটককৃতরা হলো- উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের শেখ হায়দার আলীর ছেলে আনোয়ার হোসেন (৩০), লামুয়া গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে সাদ্দাম মিয়া (২০), মাইজদিহি পাহাড়ের আজিদ মিয়ার ছেলে দেলোয়ার মিয়া (২২) ও কুলাউড়া উপজেলার শিবির রোড জয়পাশা এলাকার মোশারফ হোসেনের ছেলে আশরাফ হোসেন রনি (২৮)। আশরাফ আন্তঃজেলা গাড়ি চোর চক্রের অন্যতম সদস্য বলে জানায় পুলিশ। 

পুলিশ জানায়, গত ১৬ মার্চ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে হারিছ মিয়া (৪৫) তার বাড়ির গোয়ালঘর থেকে চারটি গরু চুরির বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৭ মার্চ) উপজেলার ভুনবীর চৌমুহনা এলাকা থেকে গরু চুরিতে ব্যবহৃত প্রাইভেট কারসহ তিন জনকে আটক করা হয়। 

আটক আসামিরা জানায়, মৌলভীবাজারের রাজনগর উপজেলার ডেফলউড়া গ্রামের গরু চোর সর্দার রউফ মিয়ার বাড়ির গোয়াল ঘরে বাদির চুরিকৃত গরুগুলো রয়েছে। রাতে রউফ মিয়ার বাড়ি এবং আরও একাধিক বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ মোট আটটি গরু উদ্ধার করে।

সাইফুল্লাহ/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়