Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

থানা থেকে পালানোর চেষ্টা, দুই বছরের জেল

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২০, ১৮ এপ্রিল ২০২১  
থানা থেকে পালানোর চেষ্টা, দুই বছরের জেল

গাজীপুরের কালিয়াকৈর থানা থেকে রোববার (১৮ এপ্রিল) দুপুরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন জেসমিন আক্তার জুঁই (২৫) নামের এক আসামি। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন। একই ভ্রাম্যমাণ আদালত মাসুদ রানা (৩২) নামের আরেক মাদক ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন।

জেসমিন আক্তার জুঁই কালিয়াকৈর উপজেলার উন্দারচালা গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। মাসুদ রানা রাজশাহীর মোহনপুর উপজেলার বারহাট্রা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ওই দুজনকে কালিয়াকৈর উপজেলার উন্দারটেক ও চন্দ্রা এলাকা থেকে মাদকসহ গ্রেপ্তার করে।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শনিবার রাতে কালিয়াকৈর থানা পুলিশ মৌচাক ইউনিয়নের উন্দারটেকে অভিযান চালিয়ে নেশাগ্রস্ত অবস্থায় জেসমিন আক্তার জুঁইকে গ্রেপ্তার করে। পরে চন্দ্রা এলাকা থেকে মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেসমিন আক্তার জুঁই এক নারী কনেস্টেবলকে ফাঁকি দিয়ে থানার হাজত থেকে বের হয়ে যায়। আসামিকে খুঁজে না পাওয়ায় পুলিশের ১০-১৫ জনের দল দ্রুত থানার আশপাশে খুঁজতে থাকে। পরে গোয়ালবাথান এলাকার একটি ধানখেতের আইল দিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আবার গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়। দুপুরে জেসমিন আক্তার জুঁই ও মাসুদ রানাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী জুঁইকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং মাসুদ রানাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

রেজাউল/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়