ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চন্দ্রা ত্রিমোড়ে বাস আছে, যাত্রী নেই 

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ১৩ মে ২০২১   আপডেট: ১০:০১, ১৩ মে ২০২১
চন্দ্রা ত্রিমোড়ে বাস আছে, যাত্রী নেই 

উত্তরবঙ্গের প্রবেশপথ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে বৃহস্পতিবার (১৩ মে) সকালে ঘরমুখো যাত্রীর ভিড় নেই। অথচ আগের দিন গাড়ি না পেয়ে অনেক যাত্রীকে এখন থেকে হেঁটে বাড়ির উদ্দেশে রওনা হতে দেখা যায়।

সকাল ৮টায় সরেজমিন গিয়ে দেখা যায়, চন্দ্রা একেবারে যাত্রীশূন্য। তবে সরকারি বিধিনিষেধ অমান্য করে দূরপাল্লার অনেক বাসকে সেখানে যাত্রীর জন্য অপেক্ষা করতে দেখা যায়। এতে হতাশ গাড়ির চালকরা। কিছু কিছু বাস আবার খালি ফিরে যাচ্ছে। 

করোনা সংক্রমণরোধে সরকার দূরপাল্লার ও আন্তঃজেলা বাস চলাচল বন্ধ রেখেছে। তবে এরপরও অনেক বাস চলাচল করছে। 

রাজশাহীগামী আর.পি. এলিগ্যান্স বাসের চালক তাহের জানান, দূরপাল্লার বাস চলছে শুনে তিনি বাস নিয়ে বের হয়েছেন। কিন্তু এখানে এসে যাত্রী না পেয়ে হতাশ। এমন যাত্রীশূন্য অবস্থা হবে জানলে তিনি বের হতেন না। তিনি বলেন, ‘২ ঘণ্টা গাড়ি স্ট্যান্ড করে বসে আছি। মাত্র ৫/৬ জন যাত্রী পেয়েছি। এখন তাদের নিয়েই রওনা হবো।’ 

যাত্রী কম থাকায় বিপাকে পড়েছে যাত্রীরাও। নাটোরগামী সুপার এন্টারপ্রাইজে ৭/৮ জন যাত্রী বসে আছে ঘণ্টাখানেক। বাসে বলে থাকা কুলসুম বলেন, ভোর ৬টায় এসেছেন। এখন পর্যন্ত বাস ছাড়ছে না।

পাবনা অভিমুখী অভি এন্টারপ্রাইজের চালক জুলহাজ গালে হাত দিয়ে চালকের সিটে বসে আছেন। প্রশ্ন করতেই মুচকি হাসি দিয়ে বললেন, ‘ঈদের আগের দিন এমন অবস্থায় পড়তে হবে বুঝতে পারিনি। ফাঁকা বাস নিয়ে এসেছি। আবার ফাঁকাই যেতে হবে। খরচটাও উঠবে না।’ 

বুধবারের (১২ মে) মতো চন্দ্রা ত্রিমোড়ে প্রাইভেটকার, মাইক্রোবাস, হাইজ, ট্রাক ও মোটরসাইকেল নেই। তবে সেখানে আন্তঃজেলা এবং দূরপাল্লার বাস রয়েছে চোখে পড়ার মতো। 

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, আজ যাত্রীর চাপ নেই বললেই চলে। বেশিরভাগ মানুষ গত রাতের মধ্যে চন্দ্রা ছেড়ে গেছে। সর্বোচ্চ নিরাপত্তার জন্য গাজীপুর জেলা হাইওয়ে ও জেলা পুলিশ নিয়োজিত আছে বলে জানান তিনি। 
 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়