ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ১৯ মে ২০২১   আপডেট: ১২:২৬, ১৯ মে ২০২১
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ 

টাঙ্গাইলে বুধবার (১৯ মে) সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এতে পাঁচজন আহত হয়েছে। 

ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্লা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোজাফ্ফল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অফিসার ইনচার্জ মোহাম্মদ মোজাফ্ফর হোসেন জানান, ভোরে পাকুল্লা বাসস্ট্যান্ডে একটি কাভার্ভভ্যান দাঁড়ানো ছিলো। ঢাকাগামী দ্রুতগতির একই মাইক্রোবাস সেটিতে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যায়। তারা হলেন, মাইক্রোবাসের চালক হাসান (৩০), হেলপার ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা ওরফে শামীম (২৮) ।  

আহত মীমকে (২৪)  গুরুতর অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শামীম ও আহত মীম সম্পর্কে স্বামী ও স্ত্রী। তাদের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর থানায়। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ট্রাফিক পুলিশের এই কর্মকর্তা। 

এদিকে, সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দুটিয়া গ্রামে সকাল ৯টার দিকে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় চারজন আহত হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের একজন হলেন, ভুঞাপুর উপজেলার রামপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে খন্দকার আফজার হোসেন (৩৮)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আহত চারজন হলেন, রামপুর গ্রামের সূর্যক্রান্তির ছেলে লক্ষ্মণ (৩৫), জীবন (৩৫), মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামের সামাদ মিয়ার ছেলে জুলহাস (৩২) ও কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার ওয়াহেদ (৪৫)।

স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শী মো. রাজু তালুকদার জানান, একটি অটোরিকশা টাঙ্গাইল শহরের দিকে যাওয়ার সময় আশেকপুরে মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে আরেকটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত চারজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়