Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সিএনজিতে পিকআপের ধাক্কা, ২ মাছ ব্যবসায়ী নিহত

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ৩ জুন ২০২১  
সিএনজিতে পিকআপের ধাক্কা, ২ মাছ ব্যবসায়ী নিহত

কুমিল্লার তিতাসে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি।

কুমিল্লার তিতাসে এক পিকআপের ধাক্কায় অপর একটি সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ জুন) সকালে হোমনা-গৌরিপুর সড়কে উপজেলার সিকদার মোড় মৌটুপি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তিতাস থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুল করিম।

নিহত দুইজনেই মাছ ব্যবসায়ী ছিলেন। তারা হলেন— উপজেলার কাকিয়া খালি গ্রামের মৃত মোহন চন্দ্র দাসের ছেলে নারায়ণ চন্দ্র দাস (৪২) ও একই গ্রামের মৃত বুধাই চন্দ্র দাসের ছেলে লক্ষণ চন্দ্র দাস (৪৫)।

এ ঘটনায় আহতরা হলেন— একই এলাকার গোপাল চন্দ্র দাস ,নির্মল চন্দ্র দাস ও বলরাম চন্দ্র দাস। তাদেরকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিক‌্যালে পাঠানো হয়েছে।

এসআই মো. আবদুল করিম জানান, বৃহস্পতিবার সকালে কাকিয়া খালি গ্রাম থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে গৌরিপুর বাজারে মাছের আড়তে মাছ কিনতে যাচ্ছিলেন কয়েকজন মাছ ব‌্যবসায়ী। তারা মৌটুপি এলাকায় পৌঁছালে হোমনাগামী মাছবাহী দ্রুত গতির একটি পিকআপের চাকা বাস্ট হয়। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হন আরও তিনজন।

এসআই আরও জানান, আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিক‌্যালে পাঠানো হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পিকআপ ও দুর্ঘটনা কবলিত সিএনজিচলিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। ঘটনার পর পিকআপের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুরিশের এই কর্মকর্তা।

আবদুর রহমান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়