Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

কুষ্টিয়ায় দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ সভাপতিসহ আহত ২

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০০, ২২ জুলাই ২০২১  
কুষ্টিয়ায় দুর্বৃত্তের হামলায় ছাত্রলীগ সভাপতিসহ আহত ২

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক (২৫) ও ছাত্রলীগ কর্মী রক্তিম ঘোষ (২২) দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈদের দিন বুধবার (২১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে কুষ্টিয়া শহরের কলেজ মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে হাসপাতাল মোড় হয়ে ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান অনিক এবং ছাত্রলীগ কর্মী রক্তিম ঘোষ মটর সাইকেলযোগে বাড়ি ফেরার সময় শহরের কলেজ মোড় এলাকায় পৌঁছালে মটর সাইকেলযোগে আসা কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে দুজনের মাথায় আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ বলেন, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের মাথায় সেলাই শেষে এখন কেবিনে দেওয়া হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন জানান, ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান অনিকের মাথায় চারটি সেলাই দেয়া লেগেছে। অপর ছাত্রলীগ কর্মী রক্তিমেরও মাথায় আঘাত লেগেছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ইতোমধ্যে হামলাকারী হিসেবে কয়েকজনের নাম পাওয়া গেছে। পুলিশ তাদেরকে গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এ ব্যাপারে এখনো কেউ কোন লিখিত অভিযোগ করেনি বলে তিনি জানিয়েছেন।

কাঞ্চন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়