Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

নারীকে যৌন হেনস্তা ও ভিডিও ধারণ: ২ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ১৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৮, ১৫ সেপ্টেম্বর ২০২১
নারীকে যৌন হেনস্তা ও ভিডিও ধারণ: ২ আসামি গ্রেপ্তার

সিলেটের কানাইঘাট উপজেলায় প্রবাসী দুই সন্তানের কাছে চাঁদা না পেয়ে তাদের মাকে যৌন হেনস্তার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পার্শ্ববর্তী উপজেলা জৈন্তাপুরের হরিপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুজন হলেন- কানাইঘাট উপজেলার আগতালুক গ্রামের বরকত উল্লাহর ছেলে আব্দুল্লাহ ও একই গ্রামের রফিক আহমদের ছেলে সায়েদ উল্লাহ।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারের পর দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে বলেও জানান তিনি। 

গত ২৩ আগস্ট মধ্যরাতে আগতালুক গ্রামে নিজগৃহে হেনস্তার শিকার হন ওই নারী। তাকে হেনস্তার ভিডিও ধারণ করে প্রবাসে থাকা দুই ছেলের কাছে ৫ লাখ টাকা দাবি করে দৃর্বৃত্তরা। পরে গ্রাম্যসালিশে ১ লাখ অগ্রিম দেওয়া হয়। আর বাকি টাকা গত শনিবার (১১ সেপ্টেম্বর) দেওয়ার দিন ধার্য ছিল, কিন্তু টাকা না পাওয়ায় হেনস্তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় তারা।

আরও পড়ুন: চাঁদা না পেয়ে নারীর যৌন হেনস্থার ভিডিও ফেসবুকে

সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভিডিওটি পুলিশের নজরে আসলে রাতে ওই নারীকে থানায় নিয়ে এসে মামলা করানো হয়। মামলায় চারজনকে আসামি করা হয়েছে। একই গ্রামের আব্দুল্লাহ (২৭) ও জব্বার (২২) পলাতক আছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি তাজুল ইসলাম।

নোমান/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়