Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সিলেটে সাংবাদিক দম্পতির ওপর হামলা মামলার প্রধান আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ২০:২৬, ১৬ সেপ্টেম্বর ২০২১
সিলেটে সাংবাদিক দম্পতির ওপর হামলা মামলার প্রধান আসামি কারাগারে

আসামি শেখ শাহনুর ওরফে হক্কাই

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আইর সিলেট’-এর প্রতিনিধি সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সাংবাদিক সুবর্ণা হামিদের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

দীর্ঘ সাড়ে আট মাস ধরে পালিয়ে থাকা শেখ শাহনুর ওরফে হক্কাই বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক সাইফুর রহমান জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. তাজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘গত ২৭ ডিসেম্বর বিকেলে নগরের গোইপাড়ায় হামলার শিকার হন সাংবাদিক দম্পতি। এ ঘটনায় ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়। তবে ঘটনার পর থেকেই প্রধান আসামি শেখ শাহনুর পলাতক ছিলেন।’

তিনি আরও বলেন, ‘দীর্ঘ সাড়ে আট মাস পর আজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন শেখ শাহনুর। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

মামলায় আসামিপক্ষে শুনানীতে অংশ নেন অ্যাডভোকেট রেজাউল করিম চৌধুরী, সাবেক পিপি অ‌্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা বারের সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ, অ্যাডভোকেট আব্দুল হাই, অ্যাডভোকেট সাইফুল ইসলাম।

উল্লেখ্য, এ হামলার ঘটনার মামলায় তদন্ত শেষ হলে সম্প্রতি ১৭ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মফিজ।

নোমান/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়