ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এটিএম বুথে ডাকাতি: চারজন ৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ২৩ সেপ্টেম্বর ২০২১  
এটিএম বুথে ডাকাতি: চারজন ৫ দিনের রিমান্ডে

সিলেটের ওসমানীনগরে এটিএম বুথে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার চার আসামির পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের জেষ্ঠ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মাহবুবুল হক ভুঁইয়া শুনানি শেষে পুলিশের করা রিমান্ড আবেদন মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট জেলা পুলিশের ওসমানীনগর থানার উপপরিদর্শক (এসআই) লিপ্টন দেব এ তথ্য নিশ্চিত করেছেন।

রিমান্ড নেওয়া চার আসামি হলেন শামীম আহম্মেদ, নূর মোহাম্মদ, আব্দুল হালিম ও সাফি উদ্দিন জাহির।

এর আগে বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, ১৩ সেপ্টেম্বর ভোররাতে ওসমানীনগর উপজেলার শেরপুর পশ্চিম বাজারের ইউসিবিএল-এর এটিএম বুথে প্রবেশ করে নিরপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকা লুট করে চার মুখোশধারী। ব্যাংক কর্তৃপক্ষ এ ঘটনায় মামলা করলে আসামিদের গ্রেপ্তারে ওসমানীনগর থানা পুলিশ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটের কাছে সহযোগিতা চায়। তদন্তের পর ঢাকা থেকে নূর মোহাম্মদকে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তার দেওয়া তথ্যের ভিত্তিতে হবিগঞ্জের হাওর এলাকা থেকে শামীম ও তার সহযোগী হালিমকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় হবিগঞ্জ থেকে এটিএম বুথ লুটের সঙ্গে সরাসরি জড়িত এবং এ ঘটনার অন্যতম পরিকল্পনাকারী জাহিরকে গ্রেপ্তার করা হয়।

নোমান/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়