ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ২ অক্টোবর ২০২১  
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে গাড়ির ধাক্কায় উৎপল বিশ্বাস (২৬) নামে এ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (২ অক্টোবর) সকালে ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নূর সোলাইমান এ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

উৎপল বিশ্বাস ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা সদরের বিননাথ বিশ্বাসের ছেলে। আহতরা হলেন— একই উপজেলার সিদ্দীক তালুকদারের ছেলে শামীম তালুকদার (২৮) ও সুশান্ত বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস (২৭)।

এসআই জানান, দুই বন্ধু শামীম ও মিঠুনকে নিয়ে মোটরসাইকেলে করে আলফাডাঙ্গা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঘুরতে আসেন উৎপল বিশ্বাস। ঘোরা শেষে আলফাডাঙ্গা ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা মিল্টন বাজার এলাকায় পৌঁছালে দ্রুত একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে উৎপল বিশ্বাস মারা যায় ও অপর দুই বন্ধু শামীম ও মিঠুন মারাত্মক আহত হন। পরে এলাকাবাসী খবর দিলে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত শামীম ও মিঠুনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উৎপলের মরতেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়