ঢাকা     শনিবার   ১১ মে ২০২৪ ||  বৈশাখ ২৮ ১৪৩১

প্রবাসী ফয়সল হত্যার আসামিরা এখনও অধরা 

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২২ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:১৭, ২২ অক্টোবর ২০২১
প্রবাসী ফয়সল হত্যার আসামিরা এখনও অধরা 

হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরিতে প্রবাসী শাহ ফয়সল হত্যায় দায়ের করা মামলার আসামিরা এখনও অধরা। হত্যার প্রায় সাড়ে তিন পার হয়ে গেলেও আসামিরা ধরা-ছোঁয়ার বাইরে থাকায় ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন নিহতের স্বজনরা। ন্যায় বিচার পাওয়া নিয়েও তারা শঙ্কা প্রকাশ করেছেন। 

গত ১১ জুলাই বিকেলে পুকুরের সীমানা নিয়ে দুই পক্ষের সালিশি মিমাংসার পর খুন হন প্রবাসী শাহ ফয়সল। পরে নিহতের ছোট ভাই শাহ ফারহান বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলা করেন। 

মামলায় আসামি করা হয়— উপজেলার মিরেরপাড়া গ্রামের খুর্শেদ আলী (৬৫), তার দুই ছেলে মুশাহিদ (৩৫) ও মোতাহির (৩০), তার ভাই আপ্তাব উদ্দিন (৬০), ভাতিজা নোমান (২৮), আপ্তাব উদ্দিনের জামাতা আখতার হোসেন (৩০) এবং আরও দুই জনকে।

শাহ ফারহান বলেন, ‘সু-বিচারের জন্য থানা মামলা করেছি। আসামিরা ধরা পড়েনি। প্রশাসন বলছে আসামিদের গ্রেপ্তার করা হবে। এ আশায় রয়েছি।’ 

হবিগঞ্জে পুলিশ সুপার এস এম মুরাদ আলী যোগদান করার পরদিন মামলাটি গুরুত্ব দিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের পরিবারকে আসামিদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে আশ্বাস দেন। নিহতের পরিবার সুবিচারের জন্য এখন প্রশাসনের দিকে তাকিয়ে আছেন। 

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর কবির জানান, মামলা তদন্তের জন্য পিবিআই নিয়ে গেছে। তারা তদন্ত করছে। 
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ