ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গোলাগুলি

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ১০ মে ২০২৪   আপডেট: ২২:৫৩, ১০ মে ২০২৪
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গোলাগুলি

সংঘর্ষের এক পর্যায়ে সড়ক অবরোধ করে কর্মী-সমর্থকরা।

মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদের নির্বাচনে পোস্টার লাগানোকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় গোলাগুলি ও সড়ক অবরোধও হয়েছে।

শুক্রবার (১০ মে) বিকেলের দিকে শিবালয় উপজেলায় এ সংঘর্ষ হয়।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খানের (আনারস প্রতীক) দুই কর্মী জনি ও সিয়াম শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে বোয়ালী ডাক্তারখানা এলাকায় পোস্টার টাঙাতে যায়। এ নিয়ে প্রতিপক্ষ প্রার্থী আব্দুর রহিম খানের (দোয়াত কলম প্রতীক) সমর্থকরা তাদের মারপিট করে। এসময় উভয় পক্ষের নেতা-কর্মীরা উপস্থিত হলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

এসময় রেজাউর রহমান খানের ছেলে রনি ও অন্যরা ঘটনাস্থলে হুমকি ও গোলাগুলি করে বলে অভিযোগ উঠেছে। উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে রহিম খানের লোকজন ঢাকা-আরিচা মহাসড়কের বোয়ালী বাসস্ট্যান্ডে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ এসে অবস্থান নিলেও পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারেনি।

পরে মানিকগঞ্জ-১ আসনের এমপি, পুলিশ সুপারসহ কর্মকর্তাগণ উপস্থিত হয়ে আলোচনায় বসেন। আলোচনার ভিত্তিতে আড়াই ঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

স্থানীয় সংসদ সদস্য এসএম জাহিদ শিবালয় থানার সামনে আয়োজিত সমাবেশে বলেন, যে ঘটনা ঘটেছে এর সুষ্ঠু তদন্ত ও অপরাধীদের গ্রেপ্তারের ব্যবস্থা নেওয়া হবে। কেউ আইন নিজের হাতে তুলে নিতে পারে না। যারা অরাজক পরিস্থিতি ঘটিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় তাদের ছাড় দেওয়া হবে না।

চন্দন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়