ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

আশুলিয়ায় ভাড়া বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার

ঢাকা (সাভার) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৭, ২০ মে ২০২৪   আপডেট: ২০:৫০, ২০ মে ২০২৪
আশুলিয়ায় ভাড়া বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ার একটি ভাড়া বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ মে) বিকেলে নরসিংহপুরের ইউসুফ মার্কেট এলাকার ভাড়া বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করছেন।

নিহতরা হলেন- পটুয়াখালী লোহালিয়া ইউনিয়নের হাকিম আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার এবং বরিশালের আমতলী থানার সোবহান মৃধার মেয়ে মনি। রুহুল আমিন পেশায় কাপড় ব্যবসায়ী এবং মনি গৃহবধূ ছিলেন। 

বাড়ির মালিক রেহানা আক্তার জানান, সকাল থেকে ওই দম্পতির কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। দুপুরে ঘরে উঁকি দিয়ে দেখতে পান বিছানায় মনির মরদেহ পড়ে আছে। সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুঁলে থাকতে দেখেন রুহুল আমিনকে। 

মারা যাওয়া মনির ভাগ্নে মো. রিফাত বলেন, ৬ মাস আগে তাদের বিয়ে হয়। ঈদের পরে তাদের মধ্যে ঝগড়া হয়। তখন আমার খালা (মনি) সংসার করবে না বলে জানান। তাদের মধ্যে পারিবারিক দন্দ্ব ছিল। এরই জেরে ঘটনাটি ঘটতে পারে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা  তা পরবর্তীতে তদন্ত করে জানা যাবে।

সাব্বির/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়