ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ২০ মে ২০২৪   আপডেট: ১৯:০৫, ২০ মে ২০২৪
আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

গ্রেপ্তারকৃত চার আসামি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল রোববার নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সেসময় তাদের কাছ থেকে ভুক্তভোগীর মোবাইল ফোন, দেশি তৈরি ওয়ান শুটার গান, শাবল, দা, দুটি রামদা ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

সোমবার (২০ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যার জানায়, গ্রেপ্তারকৃতরা ডাকাত দলের সদস্য। 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আব্দুল্লাহ (২৪), মো. মতিন (৩৫), চাঁন মিয়া (২৮), মো. আয়নাল (২৫)।

র‌্যাব জানায়, গত ১৫ মে আড়াইহাজার এলাকার এক কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষণ করেন অভিযুক্তরা। উক্ত ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আড়াইহাজার থানায় নাম না জানা ৫/৬ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন (মামলা নং-২৬ তারিখ ১৭ মে ২০২৪)। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ওই ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাব।  

র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকায় অভিযান পরিচালনা করে আব্দুল্লাহ, মো. মতিন, চাঁন মিয়া, এবং মো. আয়নালকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটাটিতে নিজেদের সম্পৃক্ততার কথা জানায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

প্রসঙ্গত, গত ১৫ মে গভীর রাতে ডাকাত দলের সদস্যরা ঘরের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা কিশোরী ও তার মাকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও মুখ বেঁধে ফেলেন। পরে তারা ওই কিশোরীকে বাড়ির পাশে ফাঁকা একটি স্থানে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে ওই কিশোরী ও তার পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে ডাকাত দলের সদস্যরা হুমকি দেয়। 

অনিক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়