ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ১০ মে ২০২৪   আপডেট: ২২:৫৪, ১০ মে ২০২৪
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

গাজীপুর মহানগরীর বাইমাইল ব্রিজের উপর সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর ১ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ মে) রাত সোয়া ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে৷

নিহতরা হলেন- কোনাবাড়ি এশরারনগর এলাকার মারফত আলীর ছেলে মঞ্জুর সরকার (৩৮) ও মহানগরীর হরিনচালা এলাকার এহসান হাসান (৪২)। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল হামিদ (৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহী ওই তিন জন গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। তারা ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল ব্রিজের উপর পৌঁছালে পিছন থেকে অজ্ঞাতনামা কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মঞ্জুর সরকার ও এহসান হাসান মৃত্যুবরণ করেন। পরে আব্দুল হামিদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ উদ্দিন বলেন, মোটরসাইকেলের ২ জন আরোহী মারা গেছেন৷ আহত আরও একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যান নিয়ে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রেজাউল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়