ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বাবর-সিয়াম-ইফতিখারের ব্যাটে আয়ারল্যান্ডকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো পাকিস্তান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ১০ মে ২০২৪   আপডেট: ২৩:০০, ১০ মে ২০২৪
বাবর-সিয়াম-ইফতিখারের ব্যাটে আয়ারল্যান্ডকে চ্যালেঞ্জিং টার্গেট দিলো পাকিস্তান

বাবর আজম, সিয়াম আইয়ুব ও ইফতিখার আহমেদের ব্যাটে ভর করে প্রথম টি-টোয়েন্টিতে আয়ারল্যান্ডকে চ্যালেঞ্জিং টার্গেট ছুড়ে দিয়েছে পাকিস্তান। ৬ উইকেট হারিয়ে তারা করেছে ১৮২ রান। জিততে স্বাগতিকদের করতে হবে ১৮৩ রান।

ডাবলিনের ক্যাসেল অ্যাভেনিউতে ব্যাট করতে নেমে সপ্তম রানেই মোহাম্মদ রিজওয়ানের উইকেট হারায় পাকিস্তান। তিনি ১ রান করে রান আউট হয়ে ফিরেন। সেখান থেকে সিয়াম ও বাবর দলীয় সংগ্রহকে টেনে নেন ৯২ পর্যন্ত। এই রানে সিয়াম ফিরেন ৪টি চার ও ৩ ছক্কায় ৪৫ রান করে।

দলীয় রান ১১৬ পেরুতেই ফিরেন বাবরও। তবে যাওয়ার আগে ৪৩ বলে ৮টি চার ও ১ ছক্কায় ৫৭ রানের ইনিংস খেলে যান। এটা ছিল মাইলফলক ছোঁয়ার ম্যাচে তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারের ৩৪তম ফিফটি। একই রানে আজম খান শূন্যরানে ও ১২৩ রানের সময় শাদাব খানও ফিরেন শূন্যরানে।

সেখান থেকে ফখর জামান ও ইফতিখার দলীয় সংগ্রহকে টেনে নেন ১৫০ পর্যন্ত। এই রানে ফখর আউট হন ২ চার ও ১ ছক্কায় ২০ রান করে। এরপর ইফতিখার ১৫ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৩৭ ও শাহীদ আফ্রিদি ১৪ রানের ইনিংস খেলে দলীয় সংগ্রহকে ১৮২ পর্যন্ত নিয়ে যান।

বল হাতে আয়ারল্যান্ডের ক্রেইগ ইয়াং ৪ ওভারে ২৭ রান দিয়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মার্ক অ্যাডায়ার ও গ্যারেথ ডিলানি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়