ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চুয়াডাঙ্গায় আদিয়ান মার্টের সিইওসহ ৪ কর্মকর্তা গ্রেপ্তার 

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ৩০ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:১৩, ৩০ অক্টোবর ২০২১
চুয়াডাঙ্গায় আদিয়ান মার্টের সিইওসহ ৪ কর্মকর্তা গ্রেপ্তার 

চুয়াডাঙ্গায় ই-কমার্সের নামে গ্রাহকের টাকা আত্মসাতের মামলায় আদিয়ান মার্ট লিমিটেডের সিইওসহ চার কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে ঝিনাইদহ র‌্যাব। 

শুক্রবার (২৯ অক্টোবর) রাতে চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

এরা হলেন- প্রতিষ্ঠানের সিইও জুবাইর সিদ্দিক ওরফে মানিক, ব্যবস্থাপনা পরিচালক তারই ভাই মাহমুদ সিদ্দিকী রতন, উপদেষ্টা তাদের পিতা আবু বক্কর সিদ্দীক ও ম্যানেজার মিনারুল ইসলাম। তাদের বাড়ি চুয়াডাঙ্গা সদরের নীলমনিগঞ্জ ও সরিষাভাঙ্গা গ্রামে। 

শনিবার ((৩০ অক্টোবর) বেলা ১১টায় র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাবের মেজর শরিফুল আহসান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত বছরের ফেব্রুয়ারি মাসে চুয়াডাঙ্গা জেলা শহরে তারা ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট খুলে ব্যবসা শুরু করেন। অফারের মাধ্যমে আকৃষ্ট করে গ্রাহকদের কোটি কোটি টাকা হাতিয়ে নেন। এরপর গত কয়েক মাস ধরে তাদের কাস্টমার কেয়ার বন্ধ থাকে।  পণ্যবাবদ গ্রাহকরা এদের কাছে অন্তত ৭-৮ কোটি টাকার মতো পাওনা রয়েছেন। এজন্য গ্রাহকরা বেশ কিছুদিন ধরে এ প্রতিষ্ঠানে ভিড় জমাচ্ছিলেন। সর্বশেষ গত শুক্রবার চুয়াডাঙ্গা সদর থানায় আতিকুর রহমান নামে একজন গ্রাহক ১৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন। চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান শেষে আসামিদের গ্রেপ্তার করা হয়। 

জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, শত শত গ্রাহকের কাছ থেকে প্রায় ৭-৮ কোটি টাকার মতো নিয়েছেন। আজ (শনিবার) দুপুরের পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে। 

রাজিব হাসান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়