ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

ভাদাইলে ওয়ালটন প্লাজা উদ্বোধন

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ২৮ নভেম্বর ২০২১  
ভাদাইলে ওয়ালটন প্লাজা উদ্বোধন

ঢাকার সাভার উপজেলার ভাদাইল রপ্তানি এলাকায় যাত্রা শুরু করলো দেশের ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্যের জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটন পণ্যের সুবিশাল শো-রুম ওয়ালটন প্লাজা ভাদাইল রপ্তানি শাখার।

শহর ছাড়িয়ে প্রত্যন্ত গ্রাম পর্যায়ে সব শ্রেণির মানুষের ঘরে দেশীয় পণ্য পৌঁছে দিতে ৩৯৪তম প্লাজা চালু করেছে ওয়ালটন কর্তৃপক্ষ। রোববার (২৮ নভেম্বর) দুপুরে উপজেলার ভাদাইল রপ্তানি এলাকায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করা হয়।

ওয়ালটন ডিভিশন-৪ এর আওতাধীন গাজীপুর ওয়েস্ট এরিয়ার ওয়ালটন প্লাজার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন কোম্পানির প্লাজার হেড অব সেলস আবুল কালাম আজাদ, ক্রেডিট হেড কামরুজ্জামান, ডিভিশন-০৪ এর চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর, ক্রেডিট সেকশন হেড সাহাদত হোসেন, গাজীপুর ইস্ট এরিয়ার এরিয়া ম্যানেজার রাজিব ফেরদৌস, ক্রেডিট মনিটর শাকিল হোসেন, গাজীপুর ওয়েস্ট এরিয়ার এরিয়া ম্যানেজার নূরে আলম সিদ্দিক, ক্রেডিট মনিটর শাহাদত হোসেন ও প্লাজার ম্যানেজাররা।

এ সময় ভাদাইলের বিপুলসংখ্যক বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ওয়ালটন গ্রুপের ওয়ালটন প্লাজার হেড অব সেলস আবুল কালাম আজাদ রাইজিংবিডিকে জানান, ওয়ালটন বর্তমানে দেশের এক নম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড। দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনে বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য বিশেষ করে ফ্রিজ, এলইডি টেলিভিশন, মোবাইল ফোন, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ওয়াশিং মেশিনসহ হোম এপ্লায়েন্স পণ্য মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে প্লাজার যাত্রা শুরু হলো। 

নতুন এই প্লাজা থেকে মানুষ সহজ শর্তে ন্যূনতম ডাউন পেমেন্টে কিস্তিতে এবং নগদে ওয়ালটন পণ্য কিনতে পারবেন। উদ্বোধনের পর ক্রেতা-দর্শনার্থীরা ভিড় করে ওই প্লাজায়। 
 

সাব্বির/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়