ঢাকা     মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

কোটি টাকা ক্যাশব্যাক অফারে জমজমাট আগ্রাবাদ ওয়ালটন প্লাজা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ২০:২০, ৫ ডিসেম্বর ২০২১
কোটি টাকা ক্যাশব্যাক অফারে জমজমাট আগ্রাবাদ ওয়ালটন প্লাজা

দেশের ইলেক্ট্রিক এন্ড ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন পণ্যে কোটি টাকার ক্যাশব্যাক অফারের চলমান প্রমোশনে জমজমাট হয়ে উঠেছে চট্টগ্রামের ওয়ালটন আগ্রাবাদ প্লাজা।

নগরীর দেওয়ান হাট শেখ মুজিব রোডে অবস্থিত ওয়ালটন প্লাজায় শীতকালীন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১২ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই সর্বোচ্চ এক লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা।

আগ্রাবাদ ওয়ালটন প্লাজার এক্সিকিউটিভ ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন জানান, এই প্লাজায় দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ১৮১ মডেলের ফ্রিজ, ১৮ মডেলের ফ্রিজার এবং দুই মডেলের বেভারেজ কুলার রয়েছে। এছাড়া চলতি বছর ওয়ালটনের প্রোডাক্ট লাইনে অনন্য ডিজাইনের অসংখ্য মডেলের ওয়াশিং মেশিন যুক্ত হয়েছে। এর মধ্যে অটোমেটিক ড্রায়ার সুবিধা এবং ম্যানুয়াল ক্যাটাগরির ৩৯ মডেলের ওয়াশিং মেশিন রয়েছে। এছাড়া বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার ও দেশের প্রথম ভয়েস কন্ট্রোল প্রযুক্তির এসি রয়েছে ওয়ালটন ব্র্যান্ডে। চলতি শীত মৌসুমকে সামনে রেখে একাধিক মডেলের রুম হিটার পাওয়া যাচ্ছে ওয়ালটন প্লাজায়। সর্বনিম্ন ১৪৯০ টাকা থেকে ৫১০০ টাকায় রুম হিটার পাওয়া যাচ্ছে এই প্রতিষ্ঠানে।

তিনি আরও বলেন, ডিজিটাল ক্যাম্পেইন ১২ এর আওতায় ওয়ালটনের ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, রাইস কুকার, গ্যাস স্টোভ, ফ্যানসহ বিভিন্ন পণ্য কিনে ক্রেতারা ক্যাশ মেমোর জন্য রেজিস্ট্রেশন করলেই এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়া নুন্যতম ডাউন পেমেন্টে ওয়ালটন পণ্য কিস্তি সুবিধায় কিনতে পারেন।

উল্লেখ্য, ওয়ালটন আগ্রাবাদ প্লাজা পণ্য গ্রাহক সেবা ও ওয়ালটন পণ্য বিক্রিতে অন্যতম শীর্ষ প্লাজা হিসেবে স্বীকৃত।

রেজাউল/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়