ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুষ্টিয়ায় হেরোইন মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৫, ৬ ডিসেম্বর ২০২১  
কুষ্টিয়ায় হেরোইন মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ৯০ গ্রাম হেরোইন মামলায় দুইজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদেরকে ২০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুরের বাজারপাড়া এলাকার জেনু বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান টুটুল এবং হাসপাতাল পাড়ার মৃত আনসার আলী বিশ্বাসের ছেলে আরিফুল ইসলাম ডাবলু। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে দৌলতপুর উপজেলা বাজার এলাকায় মাদক বিরোধী অভিযানে মোস্তাফিজুর রহমান টুটুলের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন এবং আরিফুল ইসলাম ডাবলুর কাছে থেকে ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করে কুষ্টিয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় মামলা করা হয়। মামলাটি তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে ২০১৭ সালের ৫ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা মো. ই¯্রাফিল হোসেন। ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অপরাধ প্রমাণিত হওয়ায় আসামিদেরকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেন আদালত।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী এ তথ্য নিশ্চিত করেছেন।

কাঞ্চন কুমার/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়