ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নৌকার ভোট চাওয়ায় কর্মীকে হত্যার হুমকি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৯, ১৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:৪০, ১৫ ডিসেম্বর ২০২১
নৌকার ভোট চাওয়ায় কর্মীকে হত্যার হুমকি

সোহাগ মিয়া

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নে আক্তার হোসেন নামে এক ব্যক্তিকে হত্যার হুমকির দেওয়ার অভিযোগ উঠেছে। আক্তার হোসেন অভিযোগ করেন, নৌকার পক্ষে ভোট চাওয়ায় সোহাগ হোসেন তাকে হুমকি দেন।

এ বিষয়ে আক্তার হোসেন বাদী হয়ে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেলে টাঙ্গাইল সদর থানায় সোহাগসহ তিনজনের নামে সাধারণ ডায়েরি করেছেন। তারা হলেন, চর পাকুল্ল্যা গ্রামের মো. ফজলুল হকের ছেলে সোহাগ মিয়া, গোয়ালপাড়া গ্রামের মৃত আক্রম সরকারের ছেলে মো. নজরুল মিয়া ও বিলবাথুয়াজানী গ্রামের মৃত রবি মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর মিয়া।

থানায় করা অভিযোগ থেকে জানা যায়, গত ১১ ডিসেম্বর দাইন্যা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আফজাল হোসেনের পক্ষে আক্তার হোসেন দর্জিপাড়ার জেলে পাড়ায় ভোট চাইতে যান। পরে ১৩ ডিসেম্বর রাতে দাইন্যা ইউনিয়নের শ্যামার ঘাট মোড় থেকে জাহাঙ্গীর মিয়া ও সোহাগ মিয়া মোটরসাইকেলে করে আক্তার হোসেনকে তুলে নিয়ে ব্রিজের উপর যায়। সোহাগকে বাধা দিলে তিনি পিস্তল ঠেকিয়ে হুমকি দেন। নৌকায় ভোট চাওয়ার কারণে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। নৌকার ভোট চাইলে ও এ বিষয়ে কাউকে জানালে বা আইনের আশ্রয় নিলে প্রাণনাশের হুমকি দেন। পরে আকুতি মিনতি করে সোহাগের কাছ থেকে ছাড়া পান আক্তার হোসেন।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার এসআই মো. মাসুদুর রহমান বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। তবে কাগজ এখনও হাতে পাইনি।’ 
 

কাওছার/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়