ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফ্রি শীতবস্ত্র মেলা 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ২২ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:২৭, ২২ ডিসেম্বর ২০২১
ফ্রি শীতবস্ত্র মেলা 

কিশোরগঞ্জ ভলান্টিয়ার্স সংগঠনটি নিজেদের অর্থায়নে পরিচালিত। তরুণ প্রজন্মের এ সংগঠনটির সদস‌্যরা সুবিধাবঞ্চিত শিশু ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে সবসময়। তাদের এসব উদ‌্যোগ সবার প্রশংসা কুঁড়িয়েছে।

তাই এবার তারা শীতের তীব্রতা থেকে দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারকে বাঁচাতে, শীতার্থ মানুষের মুখে হাঁসি ফুঁটাতে ‘বিনা পয়সার শীতবস্ত্র মেলা’র আয়োজন করেছে।  হাওর বেষ্টিত উপজেলা মিঠামইনে চারশতাধিক দরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবার পেয়েছে তাদের দেওয়া শীতবস্ত্র।

মিঠামইন উপজেলার মহিষারকান্দিতে (২১ ডিসেম্বর) মঙ্গলবার বিকেলে শীতবস্ত্র বিতরণ করা হয়। ছোট-বড় ও মাঝারি বয়সের চার শতাধিক শীতার্তদের মাঝে বিতরণ করা হয় এ শীতবস্ত্র। ‘বিনা পয়সার শীতবস্ত্র মেলা’ থেকে শীতর্তরা নিজেদের পছন্দমতো কাপড় সংগ্রহ করেছেন। আর তরুণ প্রজন্মের এমন উদ‌্যোগকে হাওরবাসী স্বাগত জানিয়েছে।

বিনা পয়সার মেলায় শীতের কাপড় পেয়ে খুশি রাতুল, রনি ও শিহাব। তারা বলে, এমন মেলা কখনও দেখেনি। মেলা থেকে টাকা দিয়েই তো সব কিনতে হয়। কিন্তু এখানে টাকা ছাড়াই কাপড় পেয়েছি। আর আমাদের পছন্দমত কাপড়ও আমরাই বেছে নিছি। কাপড়গুলোও অনেক সুন্দর। পছন্দমত কাপড় নিতে পেরে আমরা খুব খুশি। এবার শীতে আর আমাদের কষ্ট হবে না। আল্লাহ তাদের ভালো রাখুক।

কিশোরগঞ্জ ভলান্টিয়ার্স এর প্রতিষ্ঠাতা মোজাহিদুল ইসলাম বলেন, আমরা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কাজ করে আসছি। এ সংগঠনটিতে আমরা যে কয়জন কাজ করছি, সবাই নিজ উদ‌্যোগে নিজেদের অর্থায়নে কাজ করছি। আমাদের চোখে সমাজে যখনই মানুষের কষ্ট চোখে পড়ে, আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। 

রুমন/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়