ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে ১৪০ জন বীর মুক্তিযোদ্ধা পেলেন সম্মাননা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ২৯ ডিসেম্বর ২০২১  
গোপালগঞ্জে ১৪০ জন বীর মুক্তিযোদ্ধা পেলেন সম্মাননা

বিজয়ের ৫০ বছর এবং মুজিবশতবর্ষ উপলক্ষে গোপালগঞ্জে ১০ জন মরনোত্তরসহ ১৪০ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়েছে। শেখ মনি স্মৃতি পরিষদ এ সম্মাননা প্রদান করে।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠান হয়। এসময় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াছুর রহমান।

গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা অওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চৌধূরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিকদার নূর মোহাম্মদ দুলু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, শেখ মনি স্মৃতি পরিষদের সভাপতি গাজী তুষার আহমেদ বাঘা।

পরে অনুষ্ঠানে ১০ জন মরনোত্তরসহ ১৪০ জন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের উত্তরীয় পরিয়ে হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এর আগে অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে শহীদদের সম্মান জানাতে এক মিনিট নীরবতা পালন করা হয়া। পরে আগত মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেয় আয়োজকরা।

বাদল সাহা/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়