ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাসচাপায় বাইসাইকেল আরোহী নিহত, আহত ৪০

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৯, ২ জানুয়ারি ২০২২  
বাসচাপায় বাইসাইকেল আরোহী নিহত, আহত ৪০

যশোরে যাত্রীবাহী বাসের চাপায় ইয়াকুব আলী (৫৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের অন্তত ৪০ জন যাত্রী। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) সদর উপজেলার সরুইডাঙ্গা আমতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাইকেল আরোহী সদর উপজেলার জোত রহিমপুর গ্রামের হেরমত আলীর ছেলে।

আহতদের মধ্যে যাদের পরিচয় মিলেছে তারা হলেন- যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ধর্মগাতী গ্রামের সুধীর কুমারের স্ত্রী সুমনা রানী (৪০), খানপুর গ্রামের বিশ্বজিৎ ঘোষের মেয়ে ফাল্গুনী ঘোষ (২২) ও একই গ্রামের দিনিশ চন্দ্র ঘোষের মেয়ে অনুপমা ঘোষ (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইয়াকুব আলী বাড়ি থেকে বাইসাইকেল চালিয়ে মনোহরপুর বাজারে যাচ্ছিলেন। এসময় যশোর থেকে যাত্রীবাহী একটি বাস মাগুরার দিকে যাচ্ছিলো। বিকেল পৌনে তিনটার দিকে ইয়াকুব আলী সংযোগ সড়ক থেকে যশোর-মাগুরা মহাসড়কে উঠলে তাকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী নিহত এবং বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মনোহরপুর বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এর মধ্যে গুরুতর আহত যাত্রীদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘণ্টা অভিযান চালিয়ে বাসের নিচ থেকে বাইসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করা হয়।

সদরের ইছালী পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোকারম হোসেন জানান, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ঘাতক বাস ও নিহতের মরদেহ এখন পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

রিটন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়