ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাউবো`র কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১৫ মার্চ ২০২২   আপডেট: ১৩:৫২, ১৫ মার্চ ২০২২
পাউবো`র কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) সরকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানাকে মারধর করার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে  মানবনন্ধন করেছেন কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (১৫ মার্চ) বেলা ১২টায় জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর দপ্তর এর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এদিকে এ ঘটনায় আজ (মঙ্গলবার) সকালে দুই ঠিকাদারের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী সোহেল রানা।

মানববন্ধনে বক্তারা বলেন, শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকায় পাগলা নদীর তীরে নিলামে বালি মাটি বিক্রি করা হয়। রোববার (১৩ মার্চ) বিকেলে বিক্রি করা বালি মাটি ঠিকাদার আকরাম খান সোহেল ও মোহাম্মদ রানুকে সঠিক নিয়মে মেপে বুঝিয়ে দিচ্ছিলেন রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। সরকারি নিয়মে মাপ পছন্দ না হওয়ায় সোহেল রানাকে কাজ করতে বাধা দেন ওই দুই ঠিকাদার। বাধা না মানায় এই সময় দুই ঠিকাদার সোহেল রানাকে মারধর করে গুরুতর আহত করেন। 

বক্তারা এ সময় হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সারওয়ার জাহান সুজন, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম, সহকারি প্রকৌশলী পার্থ সরকার, উপ সহকারী প্রকৌশলী আরিফ সরকার, উপ সহকারী প্রকৌশলী আব্দুল মোমেন, উপ সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ শরীফ, শফিউল আলম, চাঁন মিয়া ও আব্দুর রহমান প্রমুখ। 

মেহেদী/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়