ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মহাসড়ক চাঁদাবাজি মুক্ত থাকবে’

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ৭ এপ্রিল ২০২২  
‘দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মহাসড়ক চাঁদাবাজি মুক্ত থাকবে’

হাইওয়ে ফরিদপুরের পুলিশ সুপার হামিদুল আলম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বলেছেন, চলমান পবিত্র রমজানে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মহাসড়ক হবে চাঁদাবাজি মুক্ত, অধিক নিরাপদ এবং হয়রানি মুক্ত।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বিকেলে ফরিদপুর হাইওয়ে পুলিশ সুপার কার্যালয়ে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

পুলিশ সুপার হামিদুল আলম বলেন, ‘এই অঞ্চলের আওতায় ১৮টি হাইওয়ে থানার ইনচার্জদের সঙ্গে কথা বলেছি। এ অঞ্চলে চলাচলরত পরিবহন, ট্রাক ও যাত্রীদের কাছে সড়ক নিরাপদ থাকবে।’ 

পুলিশ সুপার আরও বলেন, ‘দ্রব্যমূল্যের বৃদ্ধির সঙ্গে মহাসড়কের যে কথাটি উঠেছে, সেই বিষয়ে আমি জোর করে বলতে পারি, কোনো চাঁদাবাজি আমার রিজিওনে ঘটার সুযোগ নেই। আমার কোনো সদস্য এ ধরনের অপরাধে যুক্ত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’
পুলিশের এই কর্মকর্তা এ সময় উপস্থিত সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন। 

পুলিশ সুপার হামিদুল আলম জানান, গত জানুয়ারি মাসে হাইওয়ে পুলিশ জরিমানা বাবদ আদায় করেছে ১ কোটি ২৬ লাখ ৭৯ হাজার টাকা। ফেব্রুয়ারি মাসে আদায় করেছে ৮৯ লাখ টাকা।

তিনি বলেন, ‘মহাসড়কে দুর্ঘটনায় বেশিরভাগ কারণই হচ্ছে থ্রি হুইলার এর ব্যবহার। আমরা এই ব্যাপারটা যথেষ্ট গুরুত্ব দিচ্ছি।’ 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার নুরুল ইসলাম সিদ্দিকী, করিমপুর হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল প্রমুখ। 
 

উজ্জ্বল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়