ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ৮ মে ২০২২   আপডেট: ১৭:২০, ৮ মে ২০২২
স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৮ মে) ভোরে সিরাজগঞ্জ থেকে অভিযুক্তদের তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল।

গ্রেপ্তারকৃতরা হলেন ভূঞাপুর উপজেলার বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে ফারুক, একই গ্রামের সোহেল প্রধান ও সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে বিশাল।

থানায় দায়ের করা মামলা ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া ও আসার পথে ফারুক বিভিন্ন সময়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিত। প্রতিবাদ করলে ফারুক স্কুল ছাত্রীকে তুলে নেওয়ার হুমকি দিত। গত ৫ মে (বৃহস্পতিবার) ভুক্তভোগী স্কুলছাত্রী একা তার দাদার বাড়ি যাচ্ছিল। এ সময় তাকে আবারো প্রেমের প্রস্তাব দেয় ফারুক। ওই ছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় ফারুক তার দলবল নিয়ে ছাত্রীকে অপহরণ করে। এরপর নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জের তার এক বন্ধুর বাসায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। সেখান থেকে ফারুক তার খালার বাসায় নিয়ে আবারো ওই ছাত্রীকে ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে। 

বিষয়টি মেয়েটির বাবা জানতে পেরে ওইদিন (৫ মে) রাতেই ফারুকের সহযোগীর বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করেন। শনিবার সকালে মেয়েটির বাবা বাদী হয়ে ফারুককে প্রধান আসামি করে থানায় মামলা করেন। রোববার ভোরে ভূঞাপুর পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ থেকে প্রধান অভিযুক্ত ফারুকসহ তিনজনকে গ্রেপ্তার করে। 

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহিম ফয়সাল জানান, তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

কাওছার/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়