ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেবরকে মাংস খাওয়ানোর কথা বলে হত্যা!

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১০ মে ২০২২  
দেবরকে মাংস খাওয়ানোর কথা বলে হত্যা!

ছবি: সংগৃহীত

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সাতনা গ্রামে মুরগীর মাংস খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে গিয়ে দেবর লাবিব হোসেনকে (৪) শ্বাসরোধ করে হত্যার করেছে আপন বড় ভাইয়ের স্ত্রী রিমা আক্তার (১৮)। 

এ হত্যার ঘটনায় মঙ্গলবার (১০ মে) দুপুরে রিমা আক্তারকে আটক করে পুলিশ। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। লাবিব হোসেন উপজেলার সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রায় ৯ মাস আগে সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে মেফতাউল হাসানের সঙ্গে রিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে পুত্রবধূ ও শ্বশুর-শাশুড়ির ঝগড়া লেগেই থাকতো। মঙ্গলবার সকালে  মুরগীর মাংস খাওয়ানোর কথা বলে শাশুড়ির কাছ থেকে শিশু লাবিবকে ডেকে নিয়ে গিয়ে ঘরের মধ্যে শ্বাসরোধের পর হত্যা করে বিছানায় শুয়ে রাখেন ভাবি। বাড়িতে শিশু লাবিবকে দেখতে না পেয়ে পুত্রবধূর ঘরে ঢুকে লাবিবের মরদেহ দেখতে পান শিশুটির মা। বিষয়টি জানাজানি হলে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাবি রিমা আক্তার গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। পারিবারিক কলহের জেরে শিশুটিকে তার ভাবি হত্যা করে থাকতে পারেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছে। 
 

শামীম কাদির/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়