ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফরিদপুর জেলা আ.লীগের সভাপতি শামীম, সম্পাদক আরিফ

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৭, ১৩ মে ২০২২  
ফরিদপুর জেলা আ.লীগের সভাপতি শামীম, সম্পাদক আরিফ

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এবং সাধারণ সম্পাদক সৈয়দ ইশতিয়াক আরিফ নির্বাচিত হয়েছেন। জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন এ কমিটি ঘোষণা করলেন প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্লাহ। 

বৃহস্পতিবার (১২ মে) দিনব্যাপী সম্মেলন শেষে সম্মেলনের দ্বিতীয় পর্বে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন তিনি। সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন কাজী জাফরউল্লাহ। এসময় তিনি বলেন, দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নতুন কমিটির এই দুই নেতার নাম ঘোষণা করা হলো।

এর আগে, সম্মেলনের দ্বিতীয় পর্বের শুরুতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ১০ জন এবং সাধারণ সম্পাদক পদে ২১ জন পদপ্রত্যাশীর নাম ঘোষণা করেন। তাদেরকে নিজেরাই আলোচনার মাধ্যমে সমঝোতা করে একজন করে প্রার্থী চূড়ান্ত করার জন্য কিছু সময় দেওয়া হয়। তবে তারা নিজেদের মধ্যে সংক্ষিপ্ত আলোচনায় নতুন নেতা নির্বাচনে সমঝোতায় আসতে ব্যর্থ হলে কেন্দ্রীয় নেতাদের ওপর দায়িত্ব দেন। এরপর দলীয় প্রধানের সিদ্ধান্ত ঘোষণা করেন কাজী জাফরউল্লাহ।

বৃহস্পতিবার সকাল হতে শহরের রাজেন্দ্র কলেজের ময়দানে এ ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়। বেলা পৌনে ১২টার দিকে ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকার বাসভবন থেকে ভার্চুয়ালি তিনি এ সম্মেলনে উদ্বোধনী বক্তৃতা দেন।

সম্মেলনের প্রথম পর্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম মেম্বার ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান ও আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কামাল হোসেন, বিএম মোজাম্মেল, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

উজ্জ্বল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়