ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার পেলেন লাবনী-জয়

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ২৯ মে ২০২২  
সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার পেলেন লাবনী-জয়

রংপুরে সেরা প্রতিবেদনের জন্য পুরস্কৃত করা হয় দুই সাংবাদিককে

রংপুরে পঞ্চম সপ্তাহের সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার পেলেন প্রিন্ট-অনলাইন ক্যাটাগরিতে ডেইলি অবজারভার এর লাবনী ইয়াসমিন লুনি এবং ভিজুয়ালে প্লাস টিভির ফেরদৌস জয়।

এ সপ্তাহের সেরা প্রতিবেদন নির্বাচিত হয়েছে প্রিন্ট-অনলাইনে ‘গো-খাদ্যের দাম বৃদ্ধি, দুধের উৎপাদন কমে যাওয়ার শঙ্কা’ এবং ভিজুয়ালে ‘জরাজীর্ণ অবস্থায় পরে আছে রংপুরের বক্ষব্যাধি হাসপাতাল।’ 

সেরা প্রতিবেদন নির্বাচনে জুরি বোর্ডের সদস্যরা হলেন- রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি হালিম আনছারী, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ নুরুজ্জামান, সময় টেলিভিশনের বিশেষ প্রতিবেদক রতন সরকার, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক একাত্তর টিভির ব্যুরো প্রধান শাহ বায়েজিদ আহমেদ ও বিএমএসএফ এর রংপুর জেলা কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম বাবলা।

শনিবার (২৮ মে) রাত ৮ টায় রিপোর্টার্স ক্লাব রংপুরের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকভাবে লাবনী ও জয়ের হাতে পুরস্কার হিসেবে প্রাইজবন্ড তুলে দেওয়া হয়।

এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাব রংপুরের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোজাফফর হোসেন, রংপুর প্রেসক্লাবের সদ্স্য ফরহাদুজ্জামান ফারুক, রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ আমিরুল ইসলাম, বিএসএসফ রংপুর জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জিএম জয়, মহিলা বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, সাংগঠনিক সম্পাদক এসএম জাকির হোসাইন, সাংবাদিক বর্ণালীসহ প্রমুখ।

প্রসঙ্গত, প্রতি সপ্তাহে স্ব স্ব মাধ্যমে প্রকাশিত রিপোর্টের লিঙ্ক 'সেরা রিপোর্ট' গ্রুপ অথবা [email protected] -এ মাধ্যমে জমা দিয়ে প্রতিযোগিতায় অংশ নিতে পারেন রংপুরে কর্মরত সংবাদকর্মীরা। প্রতি শনিবার সন্ধ্যা ৭টায় জুরিবোর্ডের সদস্যরা পর্যালোচনা করে সেরা প্রতিবেদন নির্বাচিত করেন।  প্রতি শনিবার থেকে শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত প্রতিবেদন দাখিলের সময়সীমা নির্ধারণ করা হয়েছে।

আমিরুল/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়