ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেহেরপুরে তিন ইউপিতে নৌকা, একটিতে স্বতন্ত্র জয়ী

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৮, ১৬ জুন ২০২২  
মেহেরপুরে তিন ইউপিতে নৌকা, একটিতে স্বতন্ত্র জয়ী

মেহেরপুর পৌরসভা নির্বাচনে মাহফুজুর রহমান রিটন বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। 

একই দিন মেহেরপুর সদর উপজেলার ৪ ইউনিয়নের নির্বাচনে ৩টিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

বুধবার (১৫ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচন শেষে গতরাতে মেহেরপুর পৌরসভার বেসরকারি ফলাফল ঘোষণা করেন চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিসার ও মেহেরপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার তারেক আহম্মেদ।

বেসরকারি ফলাফলে জানা গেছে, মেহেরপুর পৌরসভায় নৌকা প্রতীকে মো. মাহফুজুর রহমান রিটন ভোট পেয়েছেন ১৫ হাজার ৪৬১ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সাবেক মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু (নারিকেল গাছ) ৭ হাজার ৪৪৬ ভোট পেয়েছেন।

এদিকে, সদর উপজেলার চার ইউনিয়নের মধ্যে পিরোজপুর ও নবসৃষ্ট বারাদী ইউনিয়নের বেসরকারি ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও মুজিবনগর উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান। 

তিনি জানান, পিরোজপুর ইউনিয়নে চতুর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। নৌকা প্রতীকে তিনি ৮ হাজার ৫৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম (আনারস) পেয়েছেন ৬ হাজার ২১০ ভোট।

বারাদী ইউনিয়নে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম। নৌকা প্রতীকে তিনি ৫ হাজার ৩২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আরমান আলী (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৮৫৪ ভোট।

আমঝুপি ও নবসৃষ্ট শ্যামপুর ইউনিয়নের বেসরকারি ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও গাংনী উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুল আজিজ।

তিনি জানান, আমঝুপি ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে তৃতীয় বারের মতো জয়লাভ করেছেন বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। নৌকা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৮ হাজার ৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম (ঘোড়া) ৭ হাজার ৪৬৫ ভোট পেয়েছেন। 

শ্যামপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মতিয়ার রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চশমা প্রতীকে তিনি ৫ হাজার ৮০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাসেম আলী (ঘোড়া) ৩ হাজার ২৬৮ ভোট পেয়েছেন। 

/মহাসিন/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়