ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরগুনার তালতলীতে ১৪৪ ধারা জারি

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ২২ আগস্ট ২০২২   আপডেট: ১৪:০২, ২২ আগস্ট ২০২২
বরগুনার তালতলীতে ১৪৪ ধারা জারি

একই সময় বিএনপি'র দুটি গ্রুপের বিক্ষোভ সমাবেশ এবং ইউনিয়ন আওয়ামী লীগ শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করায় বরগুনার তালতলীতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (২২ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সাদিক তানভীরের সই করা এক অফিস আদেশে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তালতলী উপজেলা বিএনপির আহবায়ক কমিটি আজ (সোমবার) বিকাল ৩টার ‍দিকে ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে একটি বিক্ষোভ সমাবেশ আয়োজন করেছে। দলটির আহ্বায়ক কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরাও তালতলী বন্দরস্থ হাইস্কুল রোডের বটতলা মোড়ে বিক্ষোভ সমাবেশ করবে বলে ঘোষণা দেয়। 

এছাড়া বগী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করেছে। ফলে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে পারে এমন আশঙ্কা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সাদিক তানভীর রাইজিংবিডিকে বলেন, ‘সভা সমাবেশ ও বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে রাজনৈতিক দলগুলোর মধ্যে বিশৃঙ্খলা, মারামারি ও জান-মালের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে, তাই সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে ফৌজদারি কার্যবিধি অনুযায়ী ১৪৪ ধারা জারি করা হয়েছে। ২২ আগস্ট দুপুর ১টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা পর্যন্ত তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড এবং বটতলা মোড়সহ তালতলী বাজার এবং এর পার্শ্ববর্তী এলাকায় ১৪৪ ধারা জারি থাকবে। 
 

ইমরান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়