ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাম্প্রদায়িক সম্প্রীতি না থাকলে জাতি উন্নতি করতে পারে না: হুইপ

শেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৬:২৬, ২৪ সেপ্টেম্বর ২০২২
সাম্প্রদায়িক সম্প্রীতি না থাকলে জাতি উন্নতি করতে পারে না: হুইপ

জাতীয় সংসদের হুইপ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. আতিউর রহমান আতিক বলেছেন, ‘শেরপুরে বহু ধর্ম, ভাষা ও জাতির লোক বসবাস করেন। আমরা সব সম্প্রদায়ের সঙ্গে ঐক্য, সংহতি ও সহযোগিতার মনোভাব বজায় রেখে চলবো। সমাজের সব জাতি ও ধর্মের মানুষের সঙ্গে ভাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতি না থাকলে কোনো জাতি উন্নতি করতে পারে না। আর তাই সবার প্রতি সবার সহযোগিতা, সহমর্মিতা রেখে মিলে মিশে চলতে হবে।’

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে শেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত সামাজিক-সম্প্রীতি কমিটির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠনে অন্যদের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ জেড মোরশেদ আলী, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সিভিল সার্জন অনুপম ভট্টাচার্য, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার নুরুল ইসলাম হিরো, জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

তারিকুল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়