ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘জঙ্গি দমন ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের ভূমিকা প্রসংশনীয়’

ঝালকাঠি প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ২৯ অক্টোবর ২০২২  
‘জঙ্গি দমন ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের ভূমিকা প্রসংশনীয়’

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, 'জঙ্গি দমন, মাদক নিয়ন্ত্রণ ও করোনা মোকাবেলাসহ বিভিন্ন সংকটময় পরিস্থিতিতে আমাদের পুলিশ বাহিনীর ভূমিকা ছিল প্রসংশনীয়।’ 

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে ঝালকাঠি পুলিশ লাইন্সের সবুজ চত্বরে কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠির পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বছরব্যাপী কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখায় কমিউনিটি পুলিশের কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক কুমার ঘোষ এবং রাজাপুর উপজেলার ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধার হাতে সম্মাননা স্মারক তুলে দেন আমির হোসেন আমু।

আমির হোসেন আমু বলেন, ‘বাংলাদেশ ভারত সীমান্তে মিয়ানমারের ৩০০’র বেশি ফেনসিডিল তৈরির কারখানা ছিলো। এথেকে প্রমাণিত মাদক দিয়ে আমদের দেশকে ষড়যন্ত্রের মুখে ফেলা হয়েছিলো। আমাদের পুলিশ বাহিনী এই কারখানাগুলো ধ্বংস করে প্রশংসা অর্জন করেছে। সমাজ থেকে মাদক নির্মূল করতে কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতা করতে হবে।'

অলোক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়