ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাহজাদপুরে পুলিশের পোশাক পরে ডাকাতি

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ১২ নভেম্বর ২০২২   আপডেট: ২০:১৫, ১২ নভেম্বর ২০২২
শাহজাদপুরে পুলিশের পোশাক পরে ডাকাতি

সিরাজগঞ্জের শাহজাদপুরে পুলিশের পোশাক পরে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা প্রায় ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১২ নভেম্বর) শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাস মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে স্পিডবোট যোগে ডাকাতদল বাঘাবাড়ি নৌবন্দরে এসে উত্তরবঙ্গ ট্যাংকলরী কার্যালয়ে প্রবেশ করে। এসময় নাইট গার্ড মোতালেব ও মহর চাঁদকে হাত-পা ও মুখ বেধে একটি ঘরের মধ্যে আটকে রাখে। ভেঙ্গে ফেলা হয় আশপাশে থাকা সিসি ক্যামেরা। পরে ডাকাতরা ৪টি প্রতিষ্ঠানের প্রায় ৪৩ লাখ ৫০ হাজার লুট করে নিয়ে যায়।

উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহজাহান সিরাজ বলেন, ‘পুলিশের পোশাক পরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতদল ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।’

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাস মৃধা বলেন, ‘খবর পেয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

রাসেল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়